Bangla Newspaper

‘দ্যা ক্লিনটন ডেমোক্রিটক ক্লাবের উদ্যোগে নিউইয়র্ক সিটিকাউন্সিলম্যান পল এ ভ্যালনের নির্বাচনী র‌্যালিতে ৩ বাঙ্গালী

0 15

হাকিকুল ইসলাম খোকন ||

গত ২৯ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যা ৬টায় নিউইয়র্কের কুইন্সের বে-সাইডের ৪১ এ্যভিনিউ এবং ২১৩ ষ্ট্রীটে ঐতিহ্যবাহী বেয়ার গার্ডেনে মুলধারার ‘দ্যা ক্লিনটন ডেমোক্রিট ক্লাবের উদ্যোগে নিউইয়র্ক সিটির ১৯ ডিষ্ট্রিক্ট কাউন্সিলের সিটি কাউন্সিলম্যান পল এ ভ্যালনের ২য় মেয়াদে নির্বাচনে আজ ১২ সেপ্টেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত প্রাইমারীতে ভোট প্রদানের জন্য সাপোর্ট এন্ড গেট আউট দ্যা ভোট এ র‌্যালিতে তিন বাঙ্গালী প্রতিনিধি আমন্ত্রিত অথিতি হিসাবে যোগদান করেন। এরা হলেন বিশিষ্ট কম্যুনিটি এক্টিভিষ্ট ও উক্ত ক্লাবের সদস্য দেলোয়ার মানিকের নেতৃত্বে আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিনের সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও শিশু প্রতিনিধি শিমন মানিক অংশ নেন। খবর বাপসনিউজ। ক্লাবের প্রেসিডেন্ট চাক এপেক সভার প্রারম্ভে উপ¯ি’ত সবাইকে আšতরিক শুভেচছা জানান। সম্মানিত বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন নিউইয়র্ক স্ট্যাট সিনেটর টবি ট্রটেস্কি ও কুইন্স পার্ক কমিশনার ডরোথি লিওয়ান্ডেস্কি ছাড়াও নির্বাচিত প্রতিনিধিবৃন্দ।
এতে মুলধারার বিপুল সংখ্যাক নির্বাচিত ও কমিউনিটির প্রতিনিধিবৃন্দ উপস্থিত হয়ে পল এ ভ্যালনকে সমর্থন করেন। সভাপতির মঙ্গলবার অনুষ্ঠিত র‌্যালীর পূর্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মালিনি শাহ,মনিকা ডুমিটিমোকোসহ আরো অনেকে। উল্লেখ্য, সিটি কাউন্সিলম্যান পল এ ভ্যালনের বড় ভাই পিটার ভ্যালন জুনিয়র সুপ্রিম কোর্টেও বিচারপতি, তিনি নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন এবং বাবা নিউইয়র্ক সিটি কাউন্সিলের বংশানুক্রমে তারা ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার। তাদের অত্যান্ত ঘনিষ্ট দেলওয়ার মানিক এক্টিভিষ্ট ও সাংবাদিক হাকিকুল ইসলাম খাকন।

ছবিতে ডান থেকে ৩য় নিউইয়র্ক সিটিকাউন্সিলম্যান পল এ ভ্যালনের পাশে নিউইয়র্ক স্ট্যিাট সিনেটর টবি ট্রটেস্কি , সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, কম্যুনিটি এক্টিভি দেলোয়ার মানিক, শিশু প্রতিনিধি শিমন মানিক ও নিউইয়র্ক স্ট্যাট প্রতিনিধিকে দেখা যাচ্ছে। ছবি বাপসনিউজ।

 

Comments
Loading...