Bangla Newspaper

শরীয়তপুরের সংরক্ষিত আসনের নারী এমপি হতে কাজ করছেন অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলী

0 34

আবির হোসেন ||

আগামীতে শরীয়তপুরের সংরক্ষিত নারী আসনের এমপি হতে চান অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলী। এজন্য তিনি শরীয়তপুরে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। বর্তমানে তিনি শরীয়তপুর জেলা তাতিঁ লীগের সিনিয়র সহ-সভাপতি। জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা রওনক বিশাকা শ্যামলীকে এগিয়ে রাখছেন শরীয়তপুরবাসী।
দলীয় সূত্রমতে, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সা¤প্রতিক কালের বিভিন্ন বক্তব্যে আগামী নির্বাচনের প্রার্থ বাছাইয়ে নির্যাতিত, দু:সময়ের পরিক্ষিত ও শেখ হাসিনার দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিলে শরীয়তপুরের জনগন অভিনেত্রী নিয়ে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে। বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে শরীয়তপুরবাসীর আস্থা ও ভালাবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন শ্যামলী। নারীনেত্রী ও অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলী শরীয়তপুরে তাতিঁ লীগ তথা আওয়ামীলীগকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছে। নিজ জন্মভুমি শরীয়তপুরের সখিপুর সহ জেলায় নানান উন্নয়নমূলক কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশাপাশি সামাজিক কর্মকান্ডের তাদেরকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা গেছে। এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানা গেছে। অন্যদিকে ওই নির্বাচনী এলাকার জনগণও তাকে সাদরে গ্রহণ করছে বলেও জানিয়েছে একটি সূত্রে।
এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন বলেন, শরীয়তপুর জেলা তাতিঁ লীগের সিনিয়র সহ-সভাপতি অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলী শরীয়তপুরেরর জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখেদুঃখে সবসময় পাশে থাকে। তাই আমরা রওনক বিশাকা শ্যামলীকে আগামীতে শরীয়তপুরের সংরক্ষিত আসনের এমপি হিসেবে পেতে চাই।
এ ব্যাপারে শরীয়তপুর জেলা তাতিঁ লীগের সিনিয়র সহ-সভাপতি অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলী বলেন আমার বাবা ও নানার পরিবারের সদস্যরা দীর্ঘদিন এলাকার মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তারা এলাকার শিক্ষা বিস্তারে ও বেকারদের কর্মসংস্থানের জন্য নানান উন্নয়নমূলক কাজ করেনে। আমি দীর্ঘ একযুগেরও বেশি সময় যাবৎ উপস্থাপনা, অভিনয় ও মডেলিং করে মানুষের কল্যাণে কাজ করে চলছি। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। তাই এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অভিযোগের কথা জেনেছি। তবে দল যদি আমাকে মূল্যায়ন করবে বলে আমি শতভাগ আশাবাদী।- প্রেসবিজ্ঞপ্তি।

Comments
Loading...