Bangla Newspaper

হানিপ্রীত নেপালেই লুকিয়ে রয়েছেন, বলছে গোয়েন্দারা

0 6

ডেরা সাচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই খোঁজ মিলছে না দত্তক কন্যা হানিপ্রীত ইনসানের। হানিপ্রীত কোথায় লুকিয়ে রয়েছেন, সে বিষয়ে জোর তল্লাশি শুরু করেছে দেশটির পুলিশ প্রশাসন। কিন্তু হানিপ্রীত নেপালেই লুকিয়ে রয়েছেন বলে মনে করছেন গোয়েন্দাদের একাংশ। আর সেই কারণেই ভারত-নেপাল সীমান্তে হানিপ্রীতের খোঁজে যেমন তল্লাশি শুরু হয়েছে, তেমনি ‘ওয়ান্টেড’ পোস্টারও দেওয়া হয়েছে ওই নারীর খোঁজে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, কপিলবস্তু, মোহনাসহ নেপাল সীমান্তে যে সমস্ত থানা রয়েছে, সেই সব থানাগুলিকেও সতর্ক করা হয়েছে। নেপালের কোনো জায়গাতেই যাতে হানিপ্রীত ইনসান লুকিয়ে থাকতে না পারেন, তার জন্য জোর তল্লাশি শুরু করেছে পুলিশ। উত্তর প্রদেশ পুলিশকেও এ বিষয়ে সতর্ক করা হয়েছে। নেপাল সীমান্ত ঘেঁষে যে সমস্ত থানা রয়েছে (লখিমপুর, বাহরিচ) সেখানেও রাখা হয়েছে কড়া নজর। সম্প্রতি হরিয়ানা পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা উত্তর প্রদেশের লখিমপুর খারিতে হাজির হন হানিপ্রীতের খোঁজে।

প্রসঙ্গত, গত ১ সেপ্টেম্বর হানিপ্রীত ইনসানের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে হরিয়ানা পুলিশ। হানিপ্রীতের পাশাপাশি ডেরার আরো এক সদস্য আদিত্য ইনসনের বিরুদ্ধে জারি করা হয়েছে লুকআউট নোটিশ।

Comments
Loading...