যারা কার্ডদারী সাংবাদিক তাদেরকে এড়িয়ে চলবেন, এটা একটা মহৎ পেশা নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাব'র জরুরি সভায় অতিথিরা

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ থেকেঃ- জাতীয় অনলাইন প্রেসক্লাব'র অন্তর্ভুক্ত নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার সময় নবীগঞ্জস্থ অনলাইন প্রেসক্লাব'র অস্থায়ী কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে। 

 

এতে অনলাইন প্রেসক্লাব'র প্রধান আহবায়ক ক্বারী আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ আব্দুর রহিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জের সিনিয়র সাংবাদিক আনোয়ার হোসেন মিঠু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নব-নির্বাচিত দীঘলবাল ইউপি সদস্য ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি শাহ সুলতান আহমেদ ও দৈনিক আমার সংবাদ নবীগঞ্জ প্রতিনিধি এম মুজিবুর রহমান।

 

এসময় অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চ্যানেল এস নবীগঞ্জ প্রতিনিধি মো. বুলবুল আহমেদ, দৈনিক আলোকিত সকাল স্টাফ রিপোর্টার মোঃ ফাহাদ আহমদ, দৈনিক দেশের পত্র নবীগঞ্জ প্রতিনিধি জসিম উদ্দিন, দৈনিক দেশের কণ্ঠ নবীগঞ্জ প্রতিনিধি মো. সেলিম উদ্দিন, দৈনিক ঢাকা নবীগঞ্জ প্রতিনিধি ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাধারণ সম্পাদক ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী, দৈনিক সংবাদ নবীগঞ্জ প্রতিনিধি শেখ জসিম উদ্দিন, প্রতিদিনের সিলেট নবীগঞ্জ প্রতিনিধি আফজাল হোসেন, দৈনিক হবিগঞ্জের মুখ নবীগঞ্জ প্রতিনিধি মানজার শিকদার, সিলেট দৈনিক বার্তা নবীগঞ্জ প্রতিনিধি সৈয়দ জুনাব আলী৷ এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মোঃ ফরিদ উদ্দিন, মোঃ আব্দুল আজিজ, মোঃ আবু তাহের, মোঃ জাহাঙ্গীর আলী চৌধুরী, সেলিম মিয়া প্রমুখ। 

 

আলোচনা সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী ১৪ই জানুয়ারি তারিখে ১৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

আলোচনা সভায় অতিথিরা তাদের বক্তব্যে বলেন, 

যারা কার্ডদারী হলুদ সাংবাদিক তাদেরকে এড়িয়ে চলবেন, এটা একটা মহৎ পেশা। এই পেশাকে যে বা যাহারা নিজেদের স্বার্থ হাছিলের জন্য ব্যবহার করতেছেন, তাদের পরিনাম ভাল হবেনা। তাই এদের হইতে সবাই সর্তক থাকবেন। সত্য ও বস্তনিষ্ট সংবাদ প্রকাশ করে করে দেশ ও সমাজের কাজ করুন। তাহলেই দেশ ও সমাজ আপনাকে অজীবন মনে রাখবে।

মন্তব্যসমূহ (০)


ব্রেকিং নিউজ

লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন